কুমিল্লা সদর পল্লী সমাজের সামাজিক সম্প্রীতি অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি।।

অদ্য ১৮/০২/২০২১ খ্রি. রোজ বৃহস্পতিবার কুমিল্লা সদর উপজেলা দক্ষিণ দূর্গাপুর ইউনিয়ন বড় আলমপুর পল্লী সমাজের উদ্যোগে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজনের মধ্যে ছিল রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, বালিশ খেলা, হাঁড়ি ভাঙ্গা খেলা, চেয়ার খেলা, বাল্য বিবাহকে না বলে লাল কার্ড প্রদর্শনী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর নির্বাহী অফিসার জনাব জাকিয়া আফরিন, বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা বিষয়ক উপ-পরিচালক জনাব কানিজ তাজিয়া, কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি ইয়াছমিন রিমা, বিশিষ্ট সমাজ সেবক ও অর্থায়ন বাছির আহমেদ, সাংবাদিক আব্বাস আলী, ইউপি সদস্য লুৎফর নেছা ও ফারহানা আক্তার, পল্লী সমাজ সভাপতি হাছিনা আক্তার, ব্র্যাক সামাজিক সমিতির সিনিয়র জেলা ব্যবস্থাপক উত্তম কুমার বিশ্বার, কর্মসূচী সংগঠক মোঃ মাসুদ রানা প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন, কোভিন-১৯ কালীন সময়ে পল্লী সমাজের এই ধরণের মহতী অনুষ্ঠানের ফলে সকলের মধ্যে সকল ভেদাভেদ ভুলে সকলকে একই ছাতার নিচে আসতে সাহায্য করবে।

বাচ্চাদের মধ্যে সৃজনশীল চর্চার ফলে তাদের ভিতরে নতুন কিছু বিকশিত হবে এবং বাল্য বিবাহ ও নারী শিশু নির্যাতন কোন ঘটনা ঘটলে উপজেলা নির্বাহী অফিসারকে জানানো এবং জাতীয় হটলাইন নাম্বার ১০৯/৯৯৯-তে ফোন করবে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সকল সদস্যদের হাত ধোঁয়া ও নিরাপদ থাকার জন্য সাবান ও মাক্স দেওয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!